186162

অন্যের বউ নিয়ে মাস্তি, শিক্ষক গ্রেফতার

স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে নিজ বাসায় অন্য পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন এক শিক্ষিকা। পরে এ ঘটনায় তার স্বামীর মামলায় পরকীয়া প্রেমিকসহ ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- খুলনা সদর থানার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অসীত কুমার বর্মণ ও নগরীর পশ্চিম টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নুসরাত জাহান পলি।

.
বৃহস্পতিবার রাতে নগরীর দক্ষিণ টুটপাড়াস্থ দিলখোলা রোড এলাকার বাসা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

শিক্ষিকা নুসরাত জাহান পলির স্বামীর নাম এসএম মিজানুর রহমান। তিনি পরে বাদী হয়ে স্ত্রী ও শিক্ষা কর্মকর্তা অসীত কুমার বর্মণকে আসামি করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার এসআই সুব্রত কুমার বাড়ই শুক্রবার পরিবর্তন ডটকমকে জানান, নুসরাত জাহান পলির স্বামী এসএম মিজানুর রহমান বৃহস্পতিবার রাতে ঢাকার উদ্দেশে বাসা থেকে রওনা দেন। কিন্তু, কিছু ফেলে আসায় তিনি সাত রাস্তার মোড় পর্যন্ত গিয়ে ফের বাসায় ফেরেন।

এ সময় মিজানুর রহমান রাত সাড়ে নয়টার দিকে নিজ বাসায় স্ত্রী ও শিক্ষা কর্মকর্তা অসীত কুমার বর্মণকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় তাদের ধরে পুলিশে সোপর্দ করেন তিনি।

গ্রেফতার দু’জনকে আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই সুব্রত কুমার।

গ্রেফতার সহকারী শিক্ষা কর্মকর্তা অসীত কুমার বর্মণ সাতক্ষীরা জেলা সদরের রাজনগর গ্রামের অমল কুমার বর্মনের ছেলে। আর শিক্ষিকা নুসরাত জাহান পলি তালা উপজেলার হরিনগর গ্রামের জাহাতাব উদ্দিন গোলদারের মেয়ে।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই তারা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

এ ব্যাপারে খুলনা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমেন্দ্রনাথ পোদ্দার জানান, দু’জনের গ্রেফতারের খবর তিনি শুক্রবার সকালে শুনেছেন। কিন্তু, অফিস ছুটি থাকায় তাদের বিরুদ্ধে আপাতত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

অফিস খুললে রোববার তাদের সাময়িক বরখাস্ত করা হবে। এরপর বিধি অনুযায়ী অন্যান্য পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *