185896

লোভে পড়ে উত্তেজক ঔষধ খাবেন না, মিলন ক্ষমতায় অক্ষম হয়ে যেতে পারেন

আপনি কি দাম্পত্য জীবনে অসুখী ? লিঙ্গ ছোট, নিস্তেজ, দূর্বল, স্ট্রং হয় না, ১-২ মিনিটে বীর্যপাত হয়ে যায়? যে সমস্ত ভাইরা দীর্ঘ দিন বিদেশ থাকার সময়ে বিভিন্ন খারাপ অভ্যাস এর কারনে যৌন শক্তি নষ্ট করে ফেলেছেন, স্ত্রীর নিকট লজ্জা পাচ্ছেন বা বিয়ে করতে ভয় পাচ্ছেন ? যৌন রোগ, লিঙ্গ সমস্যা, শুক্রমেহ, স্বপ্নদোষ ও দ্রুত বীর্যপাত এর চিকিৎসা, পুরষ লিঙ্গ লম্বা/মোটা, স্ট্রং করতে চান ? যৌন শক্তি বৃদ্ধি করে এক রাতে ২/৩ বার মিলন করতে চান ? বীর্য গাড় করে প্রসাবে ধাতু ক্ষয় দূর করতে চান ?

হারানো যৌবন পুনুরুদ্ধার করে নারী কে সন্তুষ্ট করতে চান ? অল্প উত্তেজনায় যাদের লিঙ্গের মাথায় লালা চলে আসে এবং আপনারা যারা পুরুষত্ব হিনতা, জন্ডিস, অতিরিক্ত স্বপ্নদোষ, অসময়ে বীর্য পাত, মেয়েদের সাদা স্রাব, লিঙ্গের আগা মোটা গোরা চিকন ও অন্যান্য যৌন রোগের সঠিক সমাধান পেতে চান তারা আজই যোগাযোগ করুন…………………….

এই সকল ভুয়া বিজ্ঞাপন দিয়ে হর হামেশাই প্রতারিত করা হচ্ছে তরুণ যুবকদের। ডাক্তার নামধারী এক শ্রেনীর অসাধু লোক হারবাল ইউনানী চিকিৎসার নাম করে যৌন রোগের ভয় দেখিয়ে কোমলমুতি যুবকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। অথচ দেখা যায় অনেকের কোনো প্রকার সমস্যা পর্যন্ত থাকে না। আবার কারো কারো সমস্যা থাকলেও এটা খুব সামান্য যা প্রপার হোমিও ট্রিটমেন্ট নিলে অল্প দিনের মধ্যে চিরতরে দূর হয়ে যায়।

কিন্তু এক শ্রেনীর হারবাল ইউনানী নামধারী ভূয়া চিকিৎসক তরুনদেরকে যৌন রোগের ভয় দেখিয়ে বছরের পর বছর ধরে উত্তেজক ঔষধ খাওয়াতে থাকে। যা এক সময় ভয়ঙ্কর ক্ষতি ডেকে আনে। অনেকে যৌন ক্ষমতায় অক্ষম পর্যন্ত হয়ে পড়েন, কেউ কেউ আবার লিভার এবং কিডনি রোগে আক্রান্ত হয়। তাই রাস্তা-ঘাট এবং ফুটপাত থেকে লোভে পড়ে এবং কানভাসারদের কথায় মুগ্ধ হয়ে যৌন উত্তেজক ঔষধ খাওয়া থেকে বিরত থাকুন। যদি আপনি প্রকৃতই কোনো সমস্যা অনুভব করে থাকেন তাহলে রেজিস্টার্ড এবং অভিজ্ঞ কোনো হোমিওপ্যাথি ডাক্তারের সাথে যোগাযোগ করে যথাযথ ট্রিটমেন্ট নিন।

উপরের ছবি গুলির মত দৃশ্য রাস্তাঘাটে চলতে গেলে সব সময়ই চোখে পড়ে। এক শ্রেনীর কিছু অসাধু লোক ডাক্তার সেজে শুধু মাত্র যৌন রোগেরই চিকিৎসা দিয়ে বেড়ায়। অথচ বাংলাদেশের আইনে কেনভাস করে চিকিৎসা দেয়া দন্ডনীয় অপরাধ। কিন্তু দেখা যায় অনেক যুবকরা লোভে পড়ে অথবা তাদের কথামালায় মুগ্ধ হয়ে এই সব মাদক শ্রেনীর যৌন উত্তেজক ঔষধ খেয়ে খেয়ে অকালেই তাদের যৌন ক্ষমতায় হারাচ্ছে। কেউ কেউ আবার বিরূপ পার্শ্বপ্রতিক্রিয়ার শিকার হচ্ছেন। তাই হারবাল-ইউনানী নামধারী রাস্তা ঘাটের যৌন উত্তেজক ঔষধ ক্রয় করা থেকে বিরত থাকুন। সুখী ও আনন্দময় যৌন জীবন লাভ করুন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *