186072

বন্ধুর মৃত্যু! বুক ভরা কষ্ট নিয়ে যা বললেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক: ড. মনিরুল আমিন শাম্মী দীর্ঘদিন কাজ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল কমিটিতে। ২০১০ সালে সেখান থেকে যোগ দেন বিসিবির মেডিকেল বিভাগে। দীর্ঘ এই সময়ে সাকিব আল হাসান-তামিম-মাশরাফিদের চিকিৎসা, পূনর্বাসন প্রক্রিয়ার সঙ্গে জড়িত ছিলেন তিনি।

সেই মনিরুল আমিন হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ৪৬ বছর বয়সী এই চিকিৎসকের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিসিবি। এক শোকবার্তায় মনিরুল আমিনের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

এদিকে সবচেয়ে বিপদের বন্ধুর মৃত্যুতে ব্যথিত হয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বুকের কষ্ট নিয়েই মাশরাফি নিজের ফেসবুকে লিখেছেন, ‘কাল সন্ধ্যা থেকে ফোন করছি ডাক্তারের অ্যাপয়েনম্যান্ট এর জন্য। ফোন ধরছেই না। ভাবলাম জার্সিটা খেলার পরপরই পায়নি বলে রেগে আছেন। পরে শুনি হাসপাতালে ভর্তি। হার্ট অ্যাটাক।

ডাক্তার বললো, দোয়া করতে। কিন্তু যা হওয়ার হয়ে গেলো। সবচেয়ে বিপদের বন্ধুকে হারিয়ে ফেললাম। জার্সিটাও আর দেওয়া হলো না। কোনভাবেই বিশ্বাস হচ্ছে না ফাইনালের পরে দেখা সুস্থ্ মানুষটা আর নাই। আমিন ভাই, আল্লাহ আপনাকে বেহেস্ত নসিব করুন।’

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *