185774

বিয়ের খবর দিলেন সুপারস্টার দেব

বিনোদন ডেস্ক: রুক্মিনী মিত্রের সঙ্গে দেবের প্রেমকাহিনি নতুন কিছু নয়। টলিউড পাড়ায় কান পাতলেই এ গুঞ্জন শোনা যায়। দেবের ভক্তরা তো ধরেই নিয়েছেন রুক্মিনীর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন এই অভিনেতা। টালিউডে যদিও এই গুঞ্জন অনেক দিনের তবে এখনও পর্যন্ত দেব একটি বারের জন্যও মেনে নেয়নি বিষয়টি। অপরদিকে বলিউড, টালিউডে বিয়ের ধুম পড়েছে।

এ অবস্থায় নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন দেব। জানালেন, বিয়ে করলে আয়োজনটা হবে ছোট। ধুমধাম করে নয়। তবে গোপনেও নয়।সম্প্রতি এক সাক্ষাৎকারে দেব বলেন, ‘গৌরব-ঋদ্ধিমা বা পাওলি দামের মতো এতো ধুমধাম করে বিয়ে করব না। এত খরচও করব না। কিন্তু গোপনে নয়। সকলেই জানতে পারবেন। তবে ঘনিষ্ঠদের সামনেই ছোট করে বিয়ে করতে চাই।

তবে হাসির ছলে তিনি বলছেন, নিজের বিয়ের ছবির সবে মাত্র প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এখনও কাস্টিংই হয়নি। তবে বেশ মুচকি হেসেই এ কথাটা জানালেন দেব।

তিনি বলেন, বিয়ের পরিবেশটা বেশ ছোটদের ছবির মতো দেখতে লাগবে, তেমনটাই পছন্দ আমার।

উল্লেখ্য, সুপারস্টার দেব ও নায়িকা শুভশ্রীর প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি। লুকোচুরির খোলস ভেঙে একটা সময় তারা নিজেরাই ঘোষণা দিয়েছিলেন একে অপরকে ভালোবাসেন। তারপর অপেক্ষা ছিলো কেবল বিয়ের। কিন্তু ২০১৩ সালের শেষ দিকে হঠাৎ করেই সেই সম্পর্কে ফাটল ধরে। এরপর অনেক জল গড়িয়ে যায়। কিছুদিন পর আবারও মান ভাঙে দুই তারকার। এক সঙ্গে সিনেমাও করেন। পাশাপাশি প্রেমও করেন চুটিয়ে। নতুন করে জোড়া লাগা ওই সম্পর্ক উস্কে দেয় একটি ছবির মাধ্যমে। ছবিটি ছিল দেব ও শুভশ্রীর বিয়ের সাজে ছবি। তা দেখে সবাই ভাবেন- লুকিয়ে হয়তো বিয়েটাই সেরে ফেলেছেন টালিউডের জনপ্রিয় এই জুটি। কিন্তু খোঁজ নিয়ে জানা যায় এ ছবিটি সত্যিকারের বিয়ের নয়। তারা ‘ধুমকেতু’ নামের একটি চলচ্চিত্রে কাজ করার সময় ওই সাজে সেজে ছিলেন। এরপর আবারও দুজনের দূরত্ব শুরু হয়। সেই দূরত্ব অনেকটা ঘৃণায় পরিণত হয়।- সংবাদ প্রতিদিন

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *