185495

নিজের স্বপ্নের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেলেন পপি

অভিনয়ের পথে চলতে চলতে নিজেকে যখন অনেক অভিজ্ঞ করে তুলেছেন ঠিক সে সময়ই তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি নিজের স্বপ্নের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেলেন। সেই স্বপ্ন পূরণে এগিয়ে এসেছেন শহীদুল হক খান। পপি চলতি সপ্তাহে এ পরিচালকের নতুন চলচ্চিত্র ‘টার্ন’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এই চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। একটি স্বাভাবিক চরিত্র অন্যটি প্রতিবন্ধী এক মেয়ের। প্রতিবন্ধী কোনো মেয়ের চরিত্রে পপি এবারই প্রথম অভিনয় করতে যাচ্ছেন। বছরের শেষ প্রান্তে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়া এবং চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, গতানুগতিক অনেক গল্পের চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব আসে। কিন্তু সেসব চলচ্চিত্রে অভিনয় করার আগ্রহবোধই করি না।

ভিন্ন ধরনের গল্প, চ্যালেঞ্জিং চরিত্রেই আমি সবসময় কাজ করে আসছি। ‘টার্ন‘ চলচ্চিত্রের গল্প যেমন অসাধারণ ঠিক তেমনি প্রতিবন্ধী যে মেয়ের চরিত্রে আমি অভিনয় করতে যাচ্ছি তা অনেক চ্যালেঞ্জিং। এই ধরনের চরিত্রে কাজ করার স্বপ্ন ছিল আমার। আমি সত্যিই নার্ভাস যথাযথভাবে কাজটি করতে পারবো কি না। এই চরিত্রে কাজ করার জন্যই এখন আমার সবধরনের প্রস্তুতি নিতে হচ্ছে। পপি জানান, আসছে ২০১৮ সালের জানুয়ারি মাসেই তার নতুন এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

তবে এতে তার সহশিল্পী হিসেবে কে কে থাকবেন তা এখনো চূড়ান্ত নয়। ‘টার্ন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক নিজেই। পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘শর্টকাটে বড় লোক’, ‘জীবন যন্ত্রণা’ ও ‘দুই ভাইয়ের যুদ্ধ’।

ad

পাঠকের মতামত