185670

বিরাটকে প্রোপোজ করেছিলেন: বিয়ের খবরে তিনি যা বললেন!

চার বছর আগে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ‘কোহলি ম্যারি মি’, এই টুইট প্রস্তাব রাজি হননি বিরাট। তবে ছাড়বার পাত্রী ছিলেন না ইংরেজ ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াটও (Danielle Wyatt)। আশায় বুক বেঁধেছিলেন, হয়ত মন গলবে ভারত অধিনায়কের। মত বদল হবে বিরাটের, এই আশা করেই দিন কাটাচ্ছিলেন এই ইংলিশ ক্রিকেটার। কিন্তু স্বপ্ন চুরমার হল, বিরাট-অনুষ্কার এক টুইটেই। ইতালিতে বিয়ে সেরে নববধূ অনুষ্কা এবং ক্রিকেট সেনসেশন দুজনেই ছবি পোস্ট করেন। ইতালির সেই ঐতিহ্যবাহী ‘ছাঁদনাতলা’র ছবি দেখেই স্বপ্নভঙ্গ হয়েছে ড্যানিয়েলে ওয়াটের। তবে স্বপ্নের পুরুষের বিয়েতে শুভেচ্ছা জানাতে ভোলেননি এই ব্রিটিশ ক্রিকেটার।

এক শব্দের ছোট্ট টুইটেই মিস্টার অ্যান্ড মিসেস কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন ড্যানিয়েলে ওয়াট। ‘অভিনন্দন’ টুইটে ট্যাগ করেছেন ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি এবং বলিউড ডিভা অনুষ্কা শর্মাকেও। ড্যানিয়েলের এই টুইটের পাল্টা এক ফ্যানের টুইট, ‘জীবন বয়ে চলে’। যা দেখে কেবলই হেসেছেন ড্যানিয়েল।

উল্লেখ্য, কোহলি বিয়ের প্রস্তাবে সারা না দিলেও ড্যানিয়েলের মন রাখতে তাঁর সঙ্গে দেখা করেছিলেন। পরে তাঁকে নিজের ঝোলা থেকে একটি ব্যাটও উপহার দেন ভারত অধিনায়ক। তাই বলাই যায় কৃষ্ণ লাভ না হলেও ‘ভগবানের স্পর্শ পেয়ে ড্যানিয়েল হয়ে থাকলেন মীরা’।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *