185614

আনুশকা নন‚ বিরাটই যাচ্ছেন শ্বশুরবাড়ি!

ক্রিকেট ও বলিউডের বিয়ে এই প্রথম নয়। তবে মনসুর-শর্মিলার পরে বিরাট-আনুশকায় আবার এত ওজনদার যুগলবন্দি হল ক্রিকেট ও বিনোদনের।

তবে যুগ বদলাচ্ছে। বদলাচ্ছেন সেলেব জুটিরাও। এতদিন মেয়েরা বিয়ের পরে যেতেন শ্বশুরবাড়ি। এবার ছেলে যাচ্ছেন শ্বশুরবাড়ির শহরে থাকতে। বিয়ের পরে বিরাট ও আনুশকা নতুন সংসার শুরু করছেন ওরলিতে এক বিলাসবহুল ফ্ল্যাটে। ওঙ্কার ১৯৭৩ বিল্ডিং-এর ৩৫ তম ফ্লোরে তাঁদের ফ্ল্যাটের দাম ৩৪ কোটি টাকা।

বলিউডে কর্মরত স্ত্রীর যাতে অসুবিধে না হয় তাই বিরাট শহর বদলাচ্ছেন। দিল্লি ছেড়ে চলে আসছেন মুম্বাইয়ে। এই উদাহরণ সেলেব মহলেও বড় একটা দেখা যায় না।

ডিসেম্বর মাসেই চকচকে নতুন ফ্ল্যাটে শুরু হবে তাঁদের নতুন সংসার। এই মাসেই তাঁদের দুটি রিসেপশন পার্টি আছে। আছে দক্ষিণ আফ্রিকায় মধুচন্দ্রিমা।
২০১৩ সালে শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম আলাপ বিরাট-আনুশকার। নানা ঘাত প্রতিঘাত ওঠা পড়া পেরিয়ে অবশেষে বিবাহবন্ধন। এর আগে মনসুর আলি খান পাতৌদি-শর্মিলা ঠাকুরের বিয়ে হয়েছিল ১৯৬৯ সালে। যুবরাজ-হ্যাজল বিয়ে করেন গত বছর। সম্প্রতি নতুন জীবনে পা রেখেছেন জাহির-সাগরিকা।

পাশাপাশি গত কয়েক দশকে একসঙ্গে পথা চলা শুরু করেছিলেন মহসিন খান-রীনা রয় এবং আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি জুটিও। কিন্তু বেশিদিন টেকেনি তাঁদের সম্পর্ক। সাম্প্রতিক জুটিরা অবশ্য লম্বা ইনিংস খেলবেন বলেই আশাবাদী ভক্তরা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *