185445

দেড় বছর পর দেশে ফিরলেন সেই শ্রাবন্তী

মডেল ও অভিনেত্রী হিসেবে একটা সময় ব্যাপক জনপ্রিয় ছিলেন ইপশিতা শবনম শ্রাবন্তী। মোহনীয় হাসি দিয়ে তিনি জয় করেছেন দর্শক হৃদয়। আলাদা করে আলোচনায় এসেছিলেন ‘জোছনার ফুল’ ধারাবাহিক নাটক দিয়ে।

এছাড়াও ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন এ অভিনেত্রী। তবে দীর্ঘদিন ধরে সব রকম আলোচনার বাইরে তিনি। ২০১০ সালের ২৯ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হন এনটিভির অনুষ্ঠান বিভাগের সাবেক কর্মকর্তা খোরশেদ আলমের সঙ্গে। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করছেন।

বিয়ের পর থেকেই শোবিজের রঙিন দুনিয়া থেকে নিজেকে আড়াল করে নেন এ গুণী অভিনেত্রী। সংসারে মন দেন। সর্বশেষ ২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে অভিনয়ের পর আর নতুন কোনো নাটকে তাকে দেখা যায়নি। এতদিন দর্শক এবং নির্মাতারা আশায় ছিলেন শ্রাবন্তী অভিনয়ে হয়তো ফিরবেন। কিন্তু সেই আশাতেও গুড়েবালি। ৮ এপ্রিল আমেরিকায় স্থায়ী হওয়ার উদ্দেশে দেশ ছেড়েছিলেন শ্রাবন্তী।

দীর্ঘ দেড় বছর পর দেশে ফিরলেন এ অভিনেত্রী। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, গেল সপ্তাহে অনেকটা গোপনেই তিনি দেশে এসেছেন। সঙ্গে দুই কন্যা রাবিয়া আলম ও আরিশা আলমও এসেছে। বর্তমানে তিনি রয়েছেন বগুড়ায়, নানা বাড়িতে।

সম্প্রতি শ্রাবন্তী তার মায়ের অসুস্থতার খবর দিয়ে রোগমুক্তির জন্য দোয়া চেয়েছে ফেসবুক পোস্টে। তিনি লিখেছেন, ‘অনেক তো পাপ করলাম। কখন খোদা ডাক দেন কে জানে? মাও সিক। সব আল্লাহর ইচ্ছা। ‘এখন থেকে একটু আল্লাহ আল্লাহ করি। কিছু আর গায়েও লাগে না। ভালো লাগে না। আল্লাহ ডাকা ছাড়া আসলে আমাদের আর কোনো উপায় নেই। সবাই যদি একটু সময় পান আমার মেয়ে দুইটার জন্য আর আমার আম্মার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী খোরশেদ আলম প্রায় দেড় মাস আগেই দেশে ফিরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরিতে যোগ দিয়েছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *