185205

‘তার যতগুলো ছবিতে আমি অভিনয় করবো, প্রতিটিতে শ্যুটিংয়ের প্রথমদিন গরু জবাই দিব’

বিনোদন ডেস্ক:  অনেকেই ভেবেছিলেন বিয়ের পর হয়ত চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দেবেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু না। বরং আগের চেয়েও বেশি চলচ্চিত্রে অভিনয় করছেন রাজশাহীর এই মেয়ে।

আসছে বছরের শুরুতে মুক্তি পেতে যাচ্ছে মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’। এতে মাহির নায়ক সাইমন। ছবিটিতে অভিনয় করে মাহি উচ্ছ্বসিত। জানান, নির্মাতা মানিকের সঙ্গে কাজ করাটা স্বাচ্ছন্দ্যের।

এই নির্মাতার নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে ‘পোড়ামন’ খ্যাত এ জুটি। খবর রয়েছে আরও কয়েকটি ছবিতে কাজ করবেন তারা। প্রতিটি ছবির শ্যুটিং শুরুর প্রথম দিন গরু জবাই দিয়ে ইউনিটের সবাইকে খাওয়াবেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত এই নায়িকা।

মাহি বলেন, মানিক স্যার আমার খুব পছন্দের একজন ব্যক্তি। তার সঙ্গে কাজ করে আমি অনেক আনন্দিত। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে তার যতগুলো ছবিতে আমি অভিনয় করবো, প্রতিটিতে শ্যুটিংয়ের প্রথমদিন গরু জবাই করে ইউনিটের সবাই মিলে দিনটি উদযাপন করবো।

মানিক বলেন, জান্নাতের শ্যুটিংয়ে সাইমন খাসি জবাই দিয়েছিল। বিষয়টা খুব মজার। এটা আসলে ইউনিটের প্রতি তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ প্রকাশ।

মাহি অভিনীত সর্বশেষ ছবি ‘ঢাকা অ্যাটাক’। এই ‘মন্দা বাজারে’ও ছবিটি সুপারহিট হয়। মাহির মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকায় রয়েছে ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘পবিত্র ভালোবাসা’ এবং ‘মন দেবো মন নেবো’। উৎস: বাংলানিউজ২৪

ad

পাঠকের মতামত