185165

বিমানে ‘দঙ্গল গার্ল’কে ধর্ষনের চেষ্টা (ভিডিও)

সম্প্রতি দিল্লি থেকে মুম্বাই যাওয়ার সময় বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনা তুলে ধরতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী। সূত্র: ইন্ডিয়া ডট কমের।

এক ভিডিওবার্তায় জায়রা অভিযোগ করেন, বিমানে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই সময় এক ব্যক্তি তার গলা চেপে ধরে খারাপ উদ্দেশ্যে শরীরের বিভিন্ন জায়গায় হাত দেয়। এ সময় জায়রা ওই ব্যক্তির ছবি তুলে রাখার চেষ্টা করেন, কিন্তু বিমানের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি।

এরপর মুম্বাই বিমানবন্দর থেকে আরেকটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি এইমাত্র অবতরণ করেছি, পুরো ঘটনা সম্পর্কে শুধু চিৎকার করে বলতে ইচ্ছা করছে…এটা ঠিক নয়…আপনার এই আচরণ করা ঠিক নয় … এটা ভয়ঙ্কর। এভাবেই আপনারা মহিলাদের সুরক্ষা দেন? কেউ আমাদের সাহায্য করবে না যদি আমরা নিজেদেরকে সাহায্য করার সিদ্ধান্ত না নেই এবং এটাই সবচেয়ে খারাপ জিনিস।

ঘটনা প্রকাশ্যে আসার পর আলোড়ন শুরু হয়েছে বিভিন্ন মহলে। অভিযুক্তের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছে বলিমহল।
এদিকে ঘটনা জানাজানির পর টনক নড়ে বিমান কর্তৃপক্ষের। তারা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, জায়রার ঘটনা শোনার পরপরই বিষয়টি নিয়ে তদন্তে নেমেছেন তারা। সব রকম সহযোগিতা নিয়ে জাইরার পাশে তারা আছেন।

জায়রা ওয়াসিম ‘দঙ্গল’ ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। এতে তিনি আমির খান অর্থাৎ মহাবীর ফোগত সিংয়ের মেয়ের চরিত্রে ছিলেন। এছাড়া এখন তিনি নিয়মিত মিডিয়ায় কাজ করছেন।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *