185121

টিভিশোতে দাবি: আত্মার সঙ্গে যুবতীর যৌনতা!

মানুষ নয় , প্রেতাত্মাই সব । প্রেমিক বলেন আর যৌনতাই বলেন সব কিছুই অশরীরী।  এমনকি মানব শরীরের প্রতি তিনি কোন আকর্ষণ ও অনুভব করেন না তিনি। তিনি প্রেম, যৌনতা পছন্দ করেন। তবে মানুষের সঙ্গে নয়। না জীবিত কোনও কিছুর সঙ্গেই নয়।

এমন এক অদ্ভুত দাবি ব্রিটিশ এক যুবতীর । তার দাবি, তিনি ভূত, আত্মা, পিশাচের সঙ্গে সেক্স বা যৌনতায় লিপ্ত হতে পছন্দ করেন এবং হয়েছেনও!

লন্ডনের TV শো, ‘ITV This Morning’-এ এই চাঞ্চল্যকর দাবি করেছেন অ্যামেথিস্ট রেলম্। ২৭ বছরের ওই যুবতীর দাবি, কমপক্ষে ২০টি আত্মার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে তার এবং প্রত্যেকেই পুরুষ মানুষের থেকে বেশি ‘সুখ’ দিয়েছে তাকে। অ্যামেথিস্টের এহেন দাবি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অধিকাংশই তাকে মিথ্যাবাদী বললেও, নিজের দাবিতে অনড় ব্রিটিশ যুবতী। ওই শো-তে তিনি বলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ ইন করতে নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন। সেই ফ্ল্যাটেই অশরীরীর উপস্থিতি ছিল।

প্রেমিক না থাকাকালীন তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে ওই আত্মা। এমনই দাবি অ্যামেথিস্টের। তবে বলপূর্বক নয়, কারণ প্রতিটি মুহূর্তই নাকি তিনি ‘চরম উপভোগ’ করেছিলেন বলে জানিয়েছেন যুবতী।

তার দাবি, ‘পুরোটাই অনুভূতি। আমার উপরে অন্য শরীর অনুভব করেছি। আমার যৌনাঙ্গে স্পর্শ পেয়েছি।’ এই কারণে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও নাকি অন্য আত্মাদের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি অ্যামেথিস্টের। এমনকি ভবিষ্যতে কোনও অশরীরীর সন্তানের মা হতে চান এই যুবতী। সূত্র : ইন্ডিয়া টাইমস

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *