185053

সাধারণ মেয়েকে বিয়ে করছেন বাপ্পী

শাকিব-অপুর বিচ্ছেদ নিয়ে ক’দিন ধরেই তোলপাড় ঢাকাই চলচ্চিত্রাঙ্গন ও দেশের গণমাধ্যম। তবে তাদের এই বিচ্ছেদ সময়ে একটি নাম ‘ফ্যাক্ট’ হয়ে দাঁড়িয়েছে। তিনি চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

মিডিয়ায় নায়ক আলোচনায় থাকবে এটা স্বাভাবিক ঘটনা! কিন্তু ঢাকাই চলচ্চিত্রের নায়ক বাপ্পী ক’দিন ধরে ভুল সংবাদে আলোচনায়। কারণ অপুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার প্রধান কারণ হিসেবে শাকিব অভিযোগ তুলেছেন, ‘জয়কে রেখে বয়ফ্রেন্ডের সঙ্গে কলকাতায় ঘুরতে গিয়েছেন অপু’। আর অপু বিশ্বাসের ‘কথিত বয়ফ্রেন্ড’ হিসেবে অনেকেই ইঙ্গিত করেছেন বাপ্পী চৌধুরীকে।

এ নিয়ে হইচইও কম হয়নি। যদিও বাপ্পী বলেছেন, অপু বিশ্বাসকে তিনি বড় বোনের মত দেখেন। অন্যদিকে শাকিবের এমন অভিযোগকে হেসে উড়িয়ে দিয়েছেন অপু নিজেও। আর এমন অবস্থায় বিয়ের ঘোষণা দিয়ে চমক সৃষ্টি করলেন চিত্রনায়ক বাপ্পী।

২০১৮ সালে বিয়ে করছেন জানিয়ে চিত্রনায়ক বাপ্পী চ্যানেল আই অনলাইনকে শনিবার বিকেলে বলেন, চার ভাই বোনের মধ্যে আমি সবার ছোট। সবার বিয়ে হয়ে গেছে। আমার পরিবার চায়, আগামি বছর যেন আমিও বিয়ে করি। আমি তাদের কথায় সম্মতি জানিয়েছি। তারা ইতিমধ্যে নারায়ণগঞ্জে পাত্রী দেখা শুরু করেছেন। বিয়ের বিষয়টি আমি বাবা-মায়ের উপরেই ছেড়ে দিয়েছি। তারা যা ভালো মনে করবেন তাই করবেন।

নারায়নগঞ্জের চাষাড়ার আমলা পাড়ায় সনাতন পরিবারে জন্মগ্রহণ করেন বাপ্পী। তিনি‘ভালোবাসার রং’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এরপর রোমিও ২০১৩, ইঞ্চি ইঞ্চি প্রেম, অনেক সাধের ময়না,লাভ স্টেশন, সুইটহার্ট এবং সর্বশেষ দুলাভাই জিন্দাবাদ ছবিতে অভিনয় করেন।

ad

পাঠকের মতামত