184917

শাকিব মানেই হায়দরাবাদ!

ছয় মাস ধরে একই চিত্র, শাকিব খানের ছবি মানেই ভারতের হায়দরাবাদে শুটিং। এমনকি দেশে শুরু হওয়া কয়েকটি ছবির বাকি অংশের শুটিংও এই অভিনেতার পরামর্শে করতে হচ্ছে হায়দরাবাদে।

২০ নভেম্বর থেকে রাশেদ রাহার ছবি ‘নোলক’-এর শুটিং হওয়ার কথা ছিল মানিকগঞ্জের জমিদারবাড়িসহ বিভিন্ন লোকেশনে। হুট করে লোকেশন বদলে নেওয়া হয়েছে হায়দরাবাদে। ১ ডিসেম্বর থেকে সেখানে শুটিং করছেন শাকিব। এই ছবির পর সেখানে শুটিং করবেন উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র, এই ছবির শুটিং শুরু হয়েছিল দেশেই।

আগামী মাসে শুরু হতে যাওয়া ‘বয়ফ্রেন্ড’ ও হার্টবিট প্রডাকশনের নাম ঠিক না হওয়া আরেকটি ছবির জন্যও বেছে নেওয়া হয়েছে হায়দরাবাদকে। কিন্তু কেন? ‘আমি এখন যে ছবিগুলো করছি সেগুলো একটানা শুটিং করে শেষ করতে চাই। দেশে শুটিং হলে নানা ধরনের ডিস্টার্ব হয়। একের পর এক ফোন আসে। লোকেশনে ভিড় জমে। সাংবাদিকদের নানা প্রশ্ন নিয়েও বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। এই জন্য আপাতত দেশের বাইরে, বিশেষ করে হায়দরাবাদে শুটিং করার সিদ্ধান্ত নিয়েছি। তা ছাড়া এখানে খরচও কম লাগে, প্যাকেজে পাওয়া যায় সব কিছু। প্রযোজকদেরও সাশ্রয় হয়’, বললেন শাকিব খান।
সূত্র: কালের কন্ঠ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *