184990

ভালো-খারাপ সময় মেনে নিতে হবে: অপু

বেশ একটা অস্থির সময়ের মধ্যে দিয়েই যাচ্ছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সময়। শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে যে জটিলতায় তিনি পড়েছেন; তার একটা সমাধানই হয়তো খুঁজছেন নায়িকা।

তবে এত কিছুর পরও ভেঙে পড়েননি অপু। যেন সবকিছুই স্বাভাবিকভাবে মোকাবেলার জন্য প্রস্তুত রয়েছেন তিনি। শনিবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এমনটাই মনে হবে ভক্তদের। একটি হাস্যোজ্বল ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, জীবনে ভালো সময় এবং খারাপ সময় আসবে, মেনে নিতেই হবে ….।

জনপ্রিয় এ ঢালিউড নায়িকার ভক্তরাও যেন তাকে সাহস জুগিয়ে চলেছেন। অপুর ফেসবুক পোস্টের নিচে এ নিয়ে ইতিবাচক মনোভাব ব্যক্ত করেছেন তারা। নানা জটিলতার পর গত ২২ নভেম্বর অপুর নিকেতনের বাসার ঠিকানায় ডিভোর্সের চিঠি পাঠান শাকিব খান। এই চিঠির পরই শাকিব-অপু সম্পর্কে নতুন মোড় নেয়। শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্তারিত জানাতে অবশ্য ভক্ত, সাংবাদিকদের কাছে সময় চেয়েছেন অপু বিশ্বাস।

এখনও বিস্তারিত কোনও কথা বলেননি তিনি।

অপুকে শাকিবের পাঠানো তালাকের নোটিশের বিষয়টি সোমবার জানাজানি হয়। এর মধ্য দিয়ে নানা নাটকীয়তার পর বোঝা যায়; অবশেষে ভেঙেই যাচ্ছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির বিয়ের বন্ধন। আইনজীবীর মাধ্যমে শাকিবের পাঠানো নোটিশে তালাকের কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- অপু বিশ্বাস শাকিবের পছন্দের সীমার মধ্যে থাকেননি। সম্প্রতি তাদের সন্তানকে গৃহপরিচারিকার কাছে রেখে দেশের বাইরে যান অপু।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *