184920

জন্ম-মৃত্যু ওদের এক সঙ্গেই!

লক্ষ্মীপুরে বাবার ভুলে সড়ক দুর্ঘটনায় ১২ বছর বয়সী যমজ দুই সহোদর হাসান ও হোসেনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের জকসিন বাজারে বাসের ধাক্কায় তারা দুই ভাই প্রাণ হারায়।

স্থানীয়রা বলেছেন, একসঙ্গে জন্ম নেওয়া দুই ভাইয়ের আবার একসঙ্গেই পৃথিবী থেকে চলে যাওয়া ভাগ্যের চরম নিয়তি। এ শোক মেনে নেওয়ার মতো নয়।

নিহত হাসান ও হোসেন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের শফিপুর গ্রামের মসজিদ বাড়ির সিএনজিচালিত অটোরিকশা চালক খোরশেদ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হাসান ও হোসেনের বাবা খোরশেদ তার শ্যালিকার জন্য লক্ষ্মীপুর শহর থেকে একটি ফ্রিজ ক্রয় করেন। ফ্রিজটি শ্যালিকার চরচামিতার বাড়ি নেওয়ার জন্য একটি ভ্যানট্রলিতে তোলেন। ওই ভ্যানট্রলি সিএনজিচালিত অটোরিকশার পেছনে বেঁধে নেন। তিনি অটোরিকশার চালক ছিলেন। তবে ভ্যানে কোনো চালক ছিল না। এ সময় অটোরিকশায় শ্যালিকা থাকলেও তার ছেলেরা ফ্রিজের সঙ্গে ভ্যানেই ছিলেন।

পথে জকসিন পূর্ব বাজার পৌঁছালে অটোরিকশার পেছন থেকে ভ্যানের বাঁধ ছিঁড়ে যায়। একপর্যায়ে ভ্যানটি যাত্রীবাহী বাস আনন্দ পরিবহনের (ঢাকা মেট্টো-জ-০৪০৬২০) সামনে পড়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই হাসান ও হোসেনের মৃত্যু হয়। অন্যদিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস রাস্তার পাশে খাদে পড়ে। ওই বাসে থাকা কয়েকজন আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিত্সা দেওয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান দুই সহোদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *