185024

অবশেষে মেনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক: ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকাল’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস । এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এরপর দর্শকরা এই জুটিকে খুব আগ্রহ সহকারে গ্রহণ করেন। প্রায় এক যুগ ধরে এই জুটি বাংলা চলচ্চিত্রে দিয়ে গেছে একের পর এক মূল্যবান উপহার।

এই জুটি সিনেমা পর্দায় অভিনয় করতে করতে এরা কখনো যে একে অপরের প্রতি বাস্তব জীবনে প্রেমে পড়ে যায় তা নিজেরাই বলতে পারেনা। অবশেষে প্রেম, প্রেম থেকে বিয়ে। কিন্তু সম্প্রতি এই জুটির দাম্পত্য জীবনে নেমে এসেছে এক কাল বৈশাখি ঝড়। বেশকিছু ধরে বিচ্ছেদের মত কঠিন বোঝা মাথায় নিয়ে ঘুরছে অপু বিশ্বাস।

তাঁরপরও মনোবল হারাচ্ছেন না অপু বিশ্বাস । একটু আগে অপু তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে ঘুরে দাড়ানো প্রত্যয় নিয়ে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘‘জীবনে ভালো সময় এবং খারাপ সময় আসবে, মেনে নিতেই হবে’’ ।

উল্লেখ্য, অপু বিশ্বাসের জন্ম বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই। প্রথম স্কুল এসওএস হারম্যান মেইনার। তারপর আলোর মেলা, ক্রিসেন্ট হাই স্কুল এবং সব শেষে ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *