184828

সিনেমার মত সহজে টাকা পাওয়ার জন্য শিশুকে অপহরণ কিশোরের, এরপর ভয়ঙ্কর কাণ্ড

পাঁচ বছরের শিশুকে অপহরণ করে খুন করার অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করল পুলিস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ২০ লাখ টাকার জন্য এই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছে ১৬ বছরের ওই কিশোর।

হরিয়ানার আম্বালার বোহ গ্রামে বাড়ি অভিযুক্ত কিশোরের। জেরায় ওই কিশোর পুলিসকে জানিয়েছে, সিনেমায় অপহরণ করে টাকা আদায় করতে দেখেছিল সে। সিনেমায় দেখে তার মনে হয়েছিল, একসঙ্গে অনেকটা টাকা পাওয়ার জন্য এটা খুব সহজ উপায়। আর তারপরই সে ওই গ্রামের বাসিন্দা অনিল সুদের ৫ বছরের মেয়েকে অপহরণের ছক কষে।

জেরায় অভিযুক্ত জানায়, কিশোরের বাড়ির লোকেরা উত্তরপ্রদেশ বেড়াতে গেলে ফাঁকা বাড়িতে তার কাছে সেই সুযোগ চলে আসে। পরিকল্পনা মতো বুধবার সন্ধ্যায় অনিল সুদের ৫ বছরের মেয়ে বৈষ্ণবীকে অপহরণ করে। এদিকে, রাতে বৈষ্ণবী বাড়ি না ফিরলে পুলিসের কাছে নিখোঁজ ডায়রি করতে যায় অনিল সুদের পরিবার। অন্যদিকে, মুক্তিপণ চেয়ে সুদের এক প্রতিবেশীর কাছে ফোন আসে অভিযুক্ত কিশোরের।

পুলিস তদন্তে নেমে সেই ফোনের সূত্র ধরে হানা দেয় অভিযুক্ত কিশোরের বাড়িতে। পুলিস জানিয়েছে, সেইসময় খুব শান্তভাবেই ল্যাপটপে কাজ করছিল অভিযু্ক্ত কিশোর। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদ করে সন্তোষজনক উত্তর না মেলায় গ্রেফতার করা হয় ওই কিশোরকে। পরে জেরায় নিজের দোষ কবুল করে অভিযুক্ত কিশোর।

পুলিসকে সে জানায়, অপরহরণের পর যখন বুঝতে পারে পুলিস তার খোঁজ পেয়ে গিয়েছে, তখনই সে ওই শিশুকে গামলার জলের মধ্যে ডুবিয়ে মেরে ফেলে। তারপর মৃতদেহটি বাড়ির এয়ার কুলারের মধ্যে লুকিয়ে ফেলে সে। ভয়ঙ্কর এই ঘটনার কথা সামনে আসতেই শিউরে উঠেছে সবাই।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *