184870

‘শাকিবের মতো সুদর্শন পুরুষকে ছেড়ে অন্য পুরুষের চেহারা কোনো পাগল মেয়েও দেখবে না’

বিনোদন ডেস্ক: এরই মাঝে শাকিব খানের ডিভোর্সের নোটিস পেয়েছেন অপু ইসলাম খান। শাকিব খানের পক্ষে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম। বিচ্ছেদের কারণ সম্পর্কে তিনি বলেন, অপুর বেপরোয়া চলাফেরা, সংসারের প্রতি মনোযোগ না থাকা, পর-পুরুষের সঙ্গে মেলামেশার কারণে শাকিব খান ডিভোর্সের নোটিস পাঠিয়েছেন।

এ বিষয়ে অপুর দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, এসব গৎবাঁধা কথা, প্রতিটি বিচ্ছেদের নোটিসে এমন কথাই লেখা থাকে। আর শাকিব খানের মতো সুদর্শন, যোগ্য পুরুষ শুধু সিনেমা শিল্পে কেন, গোটা দেশে ক’জন আছেন বলেন? এমন একজন পুরুষকে ছেড়ে অন্য পুরুষের চেহারা কোনো পাগল মেয়েও দেখবে না। শেষমেশ যদি শাকিব খান তার সিদ্ধান্ত বদল না করেন, তাহলে আপনি কী করবেন? এখনও জানি না কী করব। তবে আল্লাহর কাছে শুধু দোয়া চাচ্ছি শাকিব যেন তার সিদ্ধান্ত বদল করেন।

এখন অপু কী করবেন সে বিষয়ে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, নোটিস গ্রহণ করি আর না করি আইন অনুযায়ী আমি কোনো পদক্ষেপ না নিলে কিংবা শাকিব নোটিসটি প্রত্যাহার না করলে ৯০ দিনের মাথায় বিচ্ছেদ হয়েই যাবে। কিন্তু আমি চাই না শাকিব আমাকে আর জয়কে এমন বিব্রতকর অবস্থার মধ্যে ফেলুক। আমি শাকিবের সব শর্ত মেনে সংসার করতে চাই। বিষয়টি আমার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ জয়ের জন্য।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *