184795

আমিন খান ও মাহির ‘অবতার’

পাবনা শহরের বিভিন্ন জায়গায় চলছে মাহিয়া মাহি অভিনীত নতুন ছবি ‘অবতার’-এর কাজ। গত ১লা ডিসেম্বর থেকে এ ছবির দৃশ্য ধারণে অংশ নিয়েছেন মাহি। আর এবারই প্রথম মাহি বড় পর্দার আরেক জনপ্রিয় মুখ আমিন খানের সঙ্গে একই ফ্রেমে কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন হাসান শিকদার। দীর্ঘদিন পর আবারো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন আমিন খান। তিনি মানবজমিনকে বলেন, ‘অবতার’ ছবির কাজটি একটু ব্যতিক্রম।

নতুন পরিচালক হিসেবে বেশ ভালো কাজ করছেন তিনি। আর মাহি বেশ ভালো একজন অভিনয়শিল্পী। আসলে ভালো কাজ না করলে সে একটা পর্যায়ে যেতে পারে না। লবিং বা শুধু চেহারা দিয়ে ভালো জায়গায় যাওয়া যায় না। মাহিও এরই মধ্যে দর্শকের ভালোবাসা পেয়েছে। আমাকে ও মাহিকে ভিন্ন দুটি চরিত্রে এ ছবিতে দর্শক দেখতে পাবেন। আশা করি, সবাই কাজটি পছন্দ
করবেন। এদিকে মাহি বলেন, আমিন ভাই শুধু একজন ভালো অভিনয়শিল্পী না, তিনি একজন ভালো মনের মানুষ।

উনার সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে আমার। পাবনার ঐতিহ্যবাহী সব জায়গায় ছবিটির দৃশ্যধারণ হচ্ছে। ২০শে ডিসেম্বর পর্যন্ত টানা শুটিং চলবে। তার পর ঢাকায় ফিরে ছবির বাকি অংশের কাজ শেষ হবে। এ ছবিতে মাহি অভিনয় করছেন মেডিকেল পড়ুয়া এক ছাত্রীর চরিত্রে। গল্পের প্রয়োজনে এক সময় খুনের প্রতিশোধ নিতে মরিয়া হয়ে পড়েন তিনি। ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন নবাগত রুশো।

এছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ‘ঢাকা অ্যাটাক’ ছবির পর মাহি শুরু করেছেন নতুন এ ছবির কাজ। এ ছবিটি পরিচালনা করার পাশাপাশি কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন হাসান শিকদার। আর আমিন খান অভিনীত ‘দুদু মিয়া’ নামে আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিটি পরিচালনা করেছেন ডায়েল রহমান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *