184729

আমাদের ঝামেলাটা আর পারিবারিক নেই, এটা এখন………

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। পর্দায় তারা জুটি বেঁধে উপহার দিয়েছেন অনেক সুপারহিট ছবি। বাস্তব জীবনেও তারা ঘর বেঁধেছেন। কিন্তু সেই সংসার ভেঙে যাচ্ছে। কারণ শাকিব খান অপুকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। যেটা কার্যকর হবে আগামী তিন মাস পর।

এদিকে শাকিবের এই সিদ্ধান্ত মানতে নারাজ অপু বিশ্বাস। একাধিক গণমাধ্যমে তিনি স্পষ্ট বক্তব্য দিয়ে বলেছেন, তিনি এই ডিভোর্স মানেন না। এমনকি এই বিষয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করেন।

কিন্তু সমস্যা যেহেতু পারিবারিক বা ব্যক্তিগত। সেখানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইছেন কেন? এমন প্রশ্নের জবাবে একটি গণমাধ্যমে অপু বিশ্বাস বলেন, আমাদের ঝামেলাটা আর পারিবারিক নেই। এটা রাষ্ট্রীয় হয়ে গেছে। মানুষ একজন তারকার কাছ থেকে অনুপ্রাণিত হয়। তাই ভাঙনের অনুপ্রেরণা আমি দিতে চাই না।

অপু আরও বলেন, আজকে আমি অপু বিশ্বাস বাংলাদেশে একটা পরিচিত মুখ । আমার সাথে আমার ঘরে অবিচার হচ্ছে, তাহলে অন্য সাধারণ নারীরা, যারা অপু বিশ্বাস না, তাদের কী অবস্থা হচ্ছে ভাবুন একবার। এজন্যই আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই।

বিষয়টির আইনি সমাধানের পথ থাকলেও সেই পথে হাঁটবেন না অপু। তিনি বলেন, স্বামী-স্ত্রীর সম্পর্ক আদালত পর্যন্ত যাক এটা আমি চাই না। তাতে বরং সম্পর্কের আরও অবনতি হবে। আমি চাই আমাদের সম্পর্কের ভেতর প্রধানমন্ত্রী শেখ হাসিনা হস্তক্ষেপ করুক। কারণ তিনি একজন মমতাময়ী মা। তিনি অবশ্যই আমার জয়ের কথা ভাববেন। এবং একটা সুস্থ সমাধান দেবেন। শুধু আমার একার বিষয়ে না, আমি চাই আমাদের মমতাময়ী নেত্রী বাংলাদেশের প্রতিটা প্রান্তিক নারীর পাশে তার স্বভাবসুলভ মাতৃত্ব নিয়ে দাঁড়াক।
এমটিনিউজ২৪.কম/টিটি/পিএস

ad

পাঠকের মতামত