184466

মেয়র আনিসুল হক ও জনগণের প্রতি অনন্ত জলিলের ভালবাসা

অনন্ত জলিল: নিজেকে বদলে ফেলেছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ইসলামের প্রচারে তিনি এখন নিবেদিত প্রাণ। সহজ ও সরল ভাষায় ভক্তদের মাঝে তিনি প্রায়ই দেখা দেন। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আছেন জনগণের পাশে। নিজের কাজকর্ম নিয়ে ব্যস্ততার মাঝেই মানুষের প্রতি ভালবাসার কথা অকপটে জানান।

সদ্য প্রয়াত ঢাকা সিটির উত্তরের মেয়র আনিসুল হকের মৃত্যুর পর থেকেই গুঞ্জন চলছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হতে চান অনন্ত জলিল। নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এমন গুঞ্জনের জন্ম তিনি নিজেই দিয়েছিলেন। পরে অবশ্য আরেকটি স্ট্যাটাস দিয়ে পরিষ্কার করেন যে, এটা আসলে ভক্তদের চাওয়া। মেয়র হওয়ার বা রাজনীতিতে আসার কোনো আগ্রহই তার নেই।

দর্শক আর রাজনীতি ব্যক্তিদের মাঝে ভুল বোঝাবুঝির যে টানাপোড়েন তা তিনি নিজেই তার ফেসবুক পেজে জানিয়ে দিলেন তিনি কি করতে চান।

অনন্ত জলিলের নিজের স্টেটাস হুবহু-

বন্ধুগন, আসসালামু আলাইকুম । বন্ধুগন আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ।

বন্ধুরা, আমি কখনো রাজনীতি করিনি এবং করবোও না। কারণ রাজনীতির জন্য আমি নই। আপনারা সবাই জানেন আমি একজন ব্যবসায়ী ও চলচিত্র অভিনেতা মাত্র।

আমার প্রতি ভক্তগনের ভালবাসার আবেগের কারনে বলেছিলো আমাকে মেয়র হিসেবে দেখতে চায় । কিন্তু আমি তা ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে ক্লিয়ার করে দিয়েছি। আবারো স্পস্ট ভাবেই বলছি আমি রাজনীতিতে আসবো না। এমন কি কখনোও বি জি এম ই এ,বি কে এম ই এ এবং চলচিত্র পরিষদের কোন ইলেকশনও আমি করিনি, সেখানে রাজনৈতিক তো অনেক বড় বিষয়।

এ বিষয়ে পরিস্কার করার পরও দেশের বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় আমার ভুল উদ্ধৃতি ও ছবি দিয়ে মেয়র হওয়ার দৌড় ঝাপঁ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এতে আমি বেশ মর্মাহত। অনুরোধ রইলো আমার সাথে কথা না বলে মিথ্যা উদ্ধৃতি প্রকাশ করে এই ধরনের সংবাদ প্রকাশ করবেন না।

আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

-অনন্ত জলিল

ad

পাঠকের মতামত