184497

দেখা দিলেন নতুন শাকিব খান

আগেই জানা গিয়েছিল ‘নোলক’ ছবিতে শাকিব খানকে দেখা যাবে ‘বাইক রাইডার’ হিসেবে। এবার সেই লুকে দেখা দিলেন তিনি। ভারতের হায়দ্রাবাদে ছয়দিন শুটিংয়ের মাথায় আজ বুধবার বাইকে বসে একটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে। ছবিতে দেখা গেল নতুন এক শাকিবকে। ফাঁকা রাস্তায় বাইকে বসে, রঙ করা চুল, হাতে একগুচ্ছ ব্রেসলেট দিয়ে শাকিব রকিং মুডের জানান দিচ্ছেন।

‘নোলক’ ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। তিনি জানান, ডিসেম্বরে শেষ সপ্তাহ পর্যন্ত এ ছবির শুটিং চলবে। পরিচালকের মতে, এ ছবিতে শাকিব খানকে নতুন চরিত্রে পাওয়া যাবে। এ স্থিরচিত্র দেখে কিছুটা ধারণা পাবেন দর্শক।

এর আগে সম্রাট, শিকারী ও নবাব ছবিতে শাকিবকে দেখা গিয়েছিল ভিন্নসব লুকে। কিছুদিন আগে ‘মাস্ক’ এবং সর্বশেষ ‘নোলক’ ছবিতেও শাকিব দেখা দিলেন নতুন লুকে। শাকিব জনান, প্রতিটি সিনেমার ক্ষেত্রে ‘ফার্স্ট লুক’ গুরুত্বপূর্ণ। ট্রেলার, টিজার দেখে সিনেমা সম্পর্কে দর্শক যেমন আগাম ধারণা পান, ঠিক তেমনি ফার্স্ট লুক দেখেও সিনেমাটি দেখার ব্যাপারে আগ্রহী হন।

তিনি বলেন, বাইকে বসা ছবিটি ছাড়াও নোলকের আরো লুক শিগগির প্রকাশ করা হবে। আশা করছি, দর্শকরা আবার নতুন এক শাকিবকে দেখতে পাবেন।

‘নোলক’ ছবিতে শাকিবের নায়িকা ববি। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইমেন্ট। শাকিব-ববি ছাড়াও ছবিতে থাকছেন ওমর সানী ও মৌসুমী। গেল ২১ নভেম্বর ঢাকার একটি পাঁচতারা হোটেলে এই ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল। এরপর ১ ডিসেম্বর থেকে হায়দ্রাবাদে ছবির শুটিং শুরু হয়েছে।

এদিকে দেশজুড়ে আলোচনায় শাকিব-অপুর ডিভোর্স কাহিনী। শাকিব গেল ২৮ নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোস নোটিশ পাঠিয়েছেন। এবং শাকিব জানিয়েছেন, তার এই সিদ্ধান্তের কোনো পরিবর্তন আসবে না।

ad

পাঠকের মতামত